শাপলা গ্রাম উন্নয়ন সংস্থার উদ্যগে আন্তজার্তিক প্রবীন দিবস ২০২১ উদযাপন

রাজশাহীর তানোর উপজেলার ০৬ নং কামারগাঁ ইউনিয়ন পরিষদ হল রুমে পল্লী কর্ম-সহায়ক ফাউন্ডেশন  (PKSF) এর অর্থায়নে  শাপলা গ্রাম উন্নয়ন সংস্থার উদ্যগে আন্তজার্তিক প্রবীন দিবস ২০২১ উপলক্ষে র‍্যলী, আলোচনা সভা ও ফ্রি ডায়েবেটিক্স পরীক্ষা ক্যাম্প অনুষ্ঠিত হয়েছে। আলোচনার প্রতিপাদ্য ডিজিটাল সমতা, সকল বয়সের প্রাপ্যতা।

শাপলা গ্রাম উন্নয়ন সংস্থা সুত্রে জানা গেছে, প্রবীন জনগোষ্ঠীর জীবনমান উন্নয়ন কর্মসূচী তে তারা নবীন ও প্রবীন দরিদ্র ব্যাক্তিদের বিভিন্ন ভাবে সহায়তা করে আসছেন।
অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকার কথা ছিলো তানোর উপজেলা সমাজসেবা অফিসার মোঃ হোসেন খান।
শাপলা গ্রাম উন্নয়ন সংস্থার উদ্যগে আন্তজার্তিক প্রবীন দিবস ২০২১ উদযাপন
সভায়  শাপলা গ্রাম উন্নয়ন সংস্থার কর্মসুচী সমন্বয়কারী মোঃ আলীনুর হোসেন বলেন, প্রবীনদের শারিরীক, মানসিক সুস্থা নিশ্চিত করার লক্ষে আমরা কাজ করে যাচ্ছি। প্রবীন দের বয়স্ক ভাতা, মৃত দেহ সৎকারেরও অর্থ প্রদান করে আসছে শাপলা গ্রাম উন্নয়ন সংস্থা। শুধু প্রবীনদের নয়, নবীন ব্যাক্তিদের জীবন মান উন্নয়নে, শিক্ষা ক্ষেত্রেও আমরা কাজ করে যাচ্ছি। আমরা সাধারন মানুষের মৌলিক চাহিদা পূরনে কাজ করে যাচ্ছি। যে কোনো সমস্যায় আপনারা আমাদের পাশে পাবেন, ইনশাআল্লাহ।
সভাপতিত্ব করেন, জনাব মোঃ শামসুদ্দীন আহম্মেদ অবঃ প্রধান শিক্ষক কামারগাঁ উচ্চ বিদ্যালয়। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন  মোঃ ওয়াহিদুর রহমান উজ্জল বিশিষ্ঠ্য সমাজ কর্মী,  মোঃ আব্দুল হক মাষ্টার,  শ্রী নিপেন্দ্রনাথ মাষ্টার সহ আরো অনেকে।
সভা সঞ্চালনা করেন মোঃ মিজানুর রহমান সুমন উদ্যোগ উন্নয়ন কর্মকর্তা শাপলা গ্রাম উন্নয়ন সংস্থা।
সভাশেষে প্রবীনদের প্রবীন ভাতা, নাস্তা ও সারা দিন ব্যাপী ফ্রি ডায়াবেটিক্স পরীক্ষা করা হয়েছে।

আপনার মন্তব্য লিখুন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে