শাপলা গ্রাম উন্নয়ন সংস্থার আয়োজনে উত্তরা ব্যাংক লিঃ এর সাথে এক মতবিনিময় সভার আয়োজন করা হয়।
আজ সকালে রাজশাহীর অদূরে মোহনপুর উপজেলার কেশরহাটস্থ শাপলা হল রুমে এক অনাড়ম্বর অনুষ্ঠানের মধ্য দিয়ে এই সভা সম্পন্ন হয়।
সংস্থার কার্যনির্বাহী কমিটির সভাপতি জনাব আব্দুর রউফ কবিরাজের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথির আসন অলংকৃত করেন উত্তরা ব্যাংক লিঃ এর সম্মানিত ব্যবস্থাপনা পরিচালক জনাব মোঃ রবিউল হোসেন, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উত্তরা ব্যাংক লিঃ এর উপ-ব্যবস্থাপনা পরিচালক জনাব মোঃ আশরাফ উজ জামান, রাজশাহী অঞ্চলের জোনাল হেড জনাব মোহাম্মদ লিটন পাশা খান ও প্রধান কার্যালয়ের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তাবৃন্দ। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন শাপলা গ্রাম উন্নয়ন সংস্থার প্রতিষ্ঠাতা ও নির্বাহী পরিচালক জনাব মোঃ মোহসিন আলী।
স্বাগত বক্তার বক্তব্যে জনাব মোঃ মোহসিন আলী বলেন, আমরা সত্যি খুবই আনন্দিত, মফস্বলে আমাদের ডাকে উত্তরা ব্যাংক এর সর্বোচ্চ পর্যায়ের কর্মকর্তাগণ সাড়া দিয়েছেন। উত্তরা ব্যাংক যেভাবে দেশমাতৃকার উন্নয়নে ভূমিকা রাখছেন ঠিক সেভাবে শাপলার পাশেও রয়েছেন। পরর্বতীতেও এভাবে পাশে থাকা ও রাখার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন তিনি।
প্রধান অতিথির বক্তব্যে উত্তরা ব্যাংক লিঃ এর সম্মানিত ব্যবস্থাপনা পরিচালক জনাব মোঃ রবিউল হোসেন বলেন, রাজশাহীতে এমন সুন্দর অনুষ্ঠান অপেক্ষা করছে ভাবিনি। তবে শাপলা যে নিঃসন্দেহে জাতীয় প্রতিষ্ঠান গুলির সারিতে ধাবিত হচ্ছে তা সুস্পষ্ট। আমি আপ্লুত শাপলার আজকের আয়োজনে, তাদের অর্থ লেনদেন যেমন চমৎকার ঠিক তেমনি তাদের কর্মীবাহিনীও বেশ চমৎকার যা সামনে প্রতীয়মান।
বিশেষ অতিথির বক্তব্যে উত্তরা ব্যাংক লিঃ এর উপ-ব্যবস্থাপনা পরিচালক জনাব মোঃ আশরাফ উজ জামান সংস্থার ভূয়সী প্রশংসা করে বলেন, শাপলা ধীরে ধীরে সমৃদ্ধির পথে এগিয়ে যাচ্ছে, যেমনটি এগিয়েছে আর পাঁচটি জাতীয় পর্যায়ের প্রতিষ্ঠান। শিক্ষা, ক্রীড়া ও সংস্কৃতিতে এই অঞ্চলের মানুষের আশীর্বাদ স্বরূপ বলেও মন্তব্য করেন তিনি।
আলোচনা পর্ব শেষে শাপলা কালচারাল স্কুলের শিক্ষার্থীদের অংশগ্রহণে মনোমুগ্ধকর সংগীত ও নৃত্য পরিবেশন করা হয়। এসময় পুরো হল রুমে আনন্দঘন পরিবেশ সৃষ্টি হয়।

আপনার মন্তব্য লিখুন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে