ভারতের সাবেক রাষ্ট্রপতি প্রণব করোনায় আক্রান্ত

প্রাণঘাতী করোনাভাইরাসে (কোভিড-১৯) আক্রান্ত ভারতের সাবেক রাষ্ট্রপতি প্রণব মুখোপাধ্যায়। এর আগে দেশটির বর্তমান স্বরাষ্ট্রমন্ত্রী ও বিজেপি নেতা অমিত শাহও করোনায় আক্রান্ত হয়েছেন। এক টুইট বার্তায় প্রণব মুখোপাধ্যায় নিজেই এই তথ্য জানান।

সাবেক এই রাষ্ট্রপতি করোনায় আক্রান্ত হওয়ার খবর প্রকাশ পাওয়ার পর পরই নিজ দল কংগ্রেস ও বিজেপির মন্ত্রী তার সুস্থতা কামনা করেন। এমন খবর প্রকাশ করেছে নিউজ এইট্টিন।

ওই টুইটে প্রণব লিখেছেন, ‘অন্য একটি কারণে আমি হাসপাতালে গিয়েছিলাম, কিন্তু সেখানে পরীক্ষা করে আজ দেখা যায়, আমি করোনা পজিটিভ। আমি অনুরোধ করবো, যারা আমার সংস্পর্শে এসেছেন শেষ এক সপ্তাহে তারা যেন নিজেদের পরীক্ষা করান এবং স্বেচ্ছায় আইসোলেশনে থাকেন।’

প্রণব মুখোপাধ্যায়ের করোনা আক্রান্ত হওয়ার খবর পাওয়ার সঙ্গে সঙ্গেই উদ্বেগ প্রকাশ করেছেন ভারতের রেল মন্ত্রী পীযূষ গয়াল। তিনি এক টুইটে লিখেছেন, প্রণব মুখোপাধ্যায়ের দ্রুত আরোগ্য কামনা করি।

তার আরোগ্য কামনা করে কংগ্রেস নেতা অভিষের মনু সিংভি লিখেছেন, প্রণব মুখোপাধ্যায়ের করোনা আক্রান্ত হওয়ার খবর যথেষ্ট উদ্বেগের। তিনি এই বয়সেও যথেষ্ট সক্রিয় ছিলেন, রোজ হাঁটতেন। আমি তার দ্রুত আরোগ্য কামনা করি।

কংগ্রেস রাজনীতির স্তম্ভ ছিলেন প্রণব মুখোপাধ্যয়, দেশটির মন্ত্রী, দিল্লির রাজনীতির চাণক্য থেকে একসময়ে রাষ্ট্রপতির আসনেও বসেন তিনি। দেশটির প্রথম বাঙালি রাষ্ট্রপতি প্রণব মুখোপাধ্যয়।

আপনার মন্তব্য লিখুন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে